img

Follow us on

Saturday, Sep 28, 2024

Sukanta Majumdar: '২ হাজার কোটি টাকা পড়ে থাকলেও খরচ করতে পারছে না রাজ্য', তোপ সুকান্তর

সাগর দত্ত হাসপাতালে দালালচক্র নিয়ে মদনকে কটাক্ষ সুকান্তর

img

নদিয়ার সভায় সুকান্ত মজুমদার (নিজস্ব চিত্র)

  2023-09-28 13:44:24

মাধ্যম নিউজ ডেস্ক: পঞ্চদশ অর্থ কমিশনের ২ হাজার কোটি টাকা রাজ্যে এসে পড়ে আছে, সেই টাকা খরচ করতে পারছে না রাজ্য সরকার। কিন্তু, ১০০ দিনের কাজের টাকা নিয়ে কেন্দ্র সরকারকে আক্রমণ করতে ছাড়ছেন না মুখ্যমন্ত্রী। নদিয়ার গাংনাপুর মাঝেরপাড়া গ্রামের রেলগেট সংলগ্ন একটি মাঠে বিজেপির এক জনসভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এই ভাষাতেই তীব্র আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)।

স্পেন সফর নিয়ে কী বললেন সুকান্ত? (Sukanta Majumdar)

সুকান্ত (Sukanta Majumdar) বলেন, মুখ্যমন্ত্রী স্পেনে গিয়েছিলেন শিল্প আনতে, কাকে ধরে নিয়ে আসলেন, বাংলা তথা বিশ্বের স্বনামধন্য খেলোয়াড় সৌরভ গঙ্গোপাধ্যায়কে। দিদির অনুপ্রেরণায় সবই হয়, দিদির অনুপ্রেরণায় কয়লা হাফিস হয়ে যাচ্ছে, গরু পাচার হয়ে যাচ্ছে। আজ দিদির অনুপ্রেরণায় স্পেনে গিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় শিল্পপতি হয়েছেন। কোনদিন দিদির অনুপ্রেরণায় সৌরভ গঙ্গোপাধ্যায় না চাঁদে চলে যান। এদিন মঞ্চে উঠে মাইক ধরতেই মুখ্যমন্ত্রীকে একের পর এক আক্রমণ করলেন তিনি।

সাগর দত্ত হাসপাতালে দালালচক্র নিয়ে মদনকে কটাক্ষ সুকান্তর (Sukanta Majumdar)

নির্বাচনের আগে চাকরির জন্য ফর্ম ফিলআপ করা নিয়ে বিজেপির রাজ্য সভাপতি (Sukanta Majumdar) বলেন, ভোটের আগে চাকরিপ্রার্থীদের ফর্ম ফিলআপ করানো মানে সেই টাকা নির্বাচনের খরচের জোগানো করা ছাড়া আর কিছু নয়। ঝালদা পুরসভার অনাস্থা প্রসঙ্গে প্রশ্ন করলে বলেন, পৌরসভা তৃণমূলের পৌরসভা ছিল না, জোর করে এই পৌরসভা তৃণমূল কংগ্রেস দখল করে। স্বাভাবিকভাবেই জোর করে দখল করার জিনিস বেশিদিন থাকে না। যদিও মদন মিত্র প্রসঙ্গে তিনি বলেন, এই দালালরাজ বহুদিন ধরে চলছে। সাগর দত্ত মেডিক্যাল কলেজ থেকে মদন মিত্রকে বহুদিন আগে বের করে দিয়েছে। তাই মদন মিত্রের এত রাগ। ১৫ দিন পরে আবার দালাল চক্র শুরু হবে। অন্যদিকে, নদিয়ার তাঁত শিল্প নিয়ে মুখ্যমন্ত্রীকে খোঁচা দেন সুকান্ত মজুমদার। তাঁর দাবি, তাঁত শিল্পকে বাঁচাতে কম দামে সুতো দিচ্ছে কেন্দ্রীয় সরকার, কিন্তু এ রাজ্য সেটাও ভাগ বাঁটোয়ারা করে মুনাফা লোটার চেষ্টা করছে। কিন্তু, তাঁত শিল্পকে কিভাবে বাঁচানো যাবে সেদিকে কোনও খেয়াল নেই মুখ্যমন্ত্রীর।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Sukanta Majumdar

bangla news

Bengali news


আরও খবর


ছবিতে খবর