img

Follow us on

Friday, Sep 20, 2024

BJP: বিজেপির জয়ী প্রার্থীকে ব্যাগ ভর্তি টাকা নিয়ে কিনতে এসে ঘাটালে ঘেরাও তৃণমূল নেতা

BJP: পশ্চিম মেদিনীপুরে টাকা দিয়ে বিজেপির জয়ী প্রার্থীকে কিনতে এসে ধরা পড়লেন তৃণমূল নেতা

img

তৃণমূল নেতাকে ঘেরাও করে রেখেছেন বিজেপি কর্মীরা (নিজস্ব চিত্র)

  2023-08-05 12:26:22

মাধ্যম নিউজ ডেস্ক: টাকা নিয়ে বিজেপির (BJP) জয়ী প্রার্থীদের কিনতে এসেছেন তৃণমূল নেতা। এই অভিযোগ তুলে তৃণমূল নেতাকে দীর্ঘক্ষণ আটকে রাখলেন বিজেপি কর্মীরা। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল থানার সুলতানপুর গ্রাম পঞ্চায়েতের বালিডাঙ্গা এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। আটকে রাখার খবর পেয়ে পুলিশ ওই তৃণমূল নেতাকে উদ্ধার করে।

ঠিক কী ঘটনা ঘটেছে?

সুলতানপুর গ্রাম পঞ্চায়েতের মোট ২১ টি আসন রয়েছে। এই পঞ্চায়েত নির্বাচনে ২১টি আসনের মধ্যে দশটি পেয়েছে তৃণমূল, দশটি বিজেপি এবং একটি নির্দল প্রার্থী দিয়েছে। ত্রিশঙ্কু হয়েছে পঞ্চায়েত নির্বাচনের ফলাফল। তৃণমূলের বোর্ড গঠন করতে নির্দল সহ বিজেপি জয়ী প্রার্থীদের তৃণমূলের যোগদানের জন্য অনেকদিন ধরেই তৃণমূল চেষ্টা চালাচ্ছে বলে দাবি বিজেপির। অভিযোগ, শুক্রবার বিকালে টাকা ভর্তি ব্যাগ নিয়ে ঘাটালের মনসুকা এলাকার তৃণমূল নেতা অসিত গোস্বামী বিজেপি (BJP) প্রার্থীকে কেনার জন্য ফোন করেন এবং পৌঁছে যান ইড়পালা এলাকায়। সেখানেই জয়ী প্রার্থীর পরিবারের লোকজনের সঙ্গে কথাবার্তা হতেই অসিত গোস্বামী নামে ওই তৃণমূল নেতাকে আটকে রাখে এলাকার বিজেপি সমর্থকরা। ব্যাগ ভর্তি টাকা নিয়ে বিজেপির জয়ী প্রার্থীদের কিনতে এসেছেন এই তৃণমূল নেতা অভিযোগ তুলে বিক্ষোভ শুরু করেন। দীর্ঘক্ষণ তৃণমূল নেতাকে ঘেরাও করে রাখার পর খবর পেয়ে ঘাটাল থানার পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে।

কী বললেন বিজেপি (BJP) নেতা?

বিজেপির (BJP) বিধায়ক শীতল কোপাটের বক্তব্য, টাকা ভর্তি ব্যাগ নিয়ে গত তিনদিন ধরেই ওই তৃণমূল নেতা এলাকায় ঘুরছিল। ফোনে জয়ী প্রার্থীকে টোপও দিয়েছিল। আমরা হাতেনাতে ধরে তাঁকে ঘেরাও করে রাখি। আমরা দোষী ব্যক্তির উপযুক্ত শাস্তি দাবি করছি।

কী বললেন তৃণমূল নেতা?

তৃণমূলের ব্লক সভাপতি দিলীপ মাঝি বলেন, ওই নামে আমাদের দলে কোনও নেতা নেই। তিনি নিজের দায়িত্বে গিয়েছিলেন। এরসঙ্গে কোনও দল কোনওভাবেই জড়িত নয়। আমরা সমস্ত বিষয়টি খতিয়ে দেখছি।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

bangla news

Bengali news

Trinamool


আরও খবর


ছবিতে খবর