img

Follow us on

Friday, Sep 20, 2024

Bhatar: মাওবাদীর নাম করে ভাতারে এক চিকিৎসকের কাছে ৫ লক্ষ টাকা তোলা চেয়ে হুমকি চিঠি, আতঙ্ক

চিকিৎসককে মাওবাদীদের নাম করে কেন হুমকি চিঠি? পূর্ব বর্ধমান জেলাজুড়ে চাঞ্চল্য

img

ভাতার গ্রামীণ হাসপাতাল, মাওবাদীর নাম করে হুমকি চিঠি (ইনসেটে) (নিজস্ব চিত্র)

  2023-10-04 15:48:30

মাধ্যম নিউজ ডেস্ক: মাওবাদীর নাম করে এক চিকিৎসকের কাছে তোলা চাওয়ার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। রীতিমতো সক্রিয় একটি কার্তুজে গায়ে চিঠি জড়িয়ে মাওবাদী নাম দিয়ে ওই চিকিৎসককে হুমকি চিঠি পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতার (Bhatar) গ্রামীণ হাসপাতালে। স্বাভাবিকভাবেই এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

চিঠিতে ঠিক কী লেখা রয়েছে? (Bhatar)

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, পূর্ব বর্ধমানের ভাতার (Bhatar) গ্রামীণ  হাসপাতালের দন্ত চিকিৎসক অপর্ণা মুখোপাধ্যায়কে হুমকি চিঠি পাঠানো হয়েছে। হাসপাতালের আউটডোরে দরজা খুলে ঢুকে দেখেন দরজার সামনেই একটি সক্রিয় কার্তুজ জড়ানো চিঠি পড়ে আছে। চিঠি খুলে তিনি দেখেন, তাতে লাল কালি দিয়ে লেখা আছে, বুধবার পাঁচ লক্ষ টাকা দিতে হবে। না হলে গোটা পরিবারের প্রাণ নাশের হুমকি দেওয়া হয়েছে। নীচে মাওবাদী লেখা রয়েছে। চিঠির নীচে প্রেরক হিসেবে তপন মাহাতর নাম লেখা আছে। বুধবারের মধ্যে পাঁচ লক্ষ টাকা দেওয়ার কথা বলা হলেও এদিন সেই টাকা নিতে কেউ আসেনি। তবুও, মাওবাদীদের নামে চিঠি ঘিরে আতঙ্ক তৈরি হয়েছে।

চিকিৎসকের কী বক্তব্য?

চিকিৎসক অপর্ণা মুখোপাধ্যায় বলেন, চিঠি পাওয়ার পরই ব্লক স্বাস্থ্য আধিকারিককে বিষয়টি জানিয়েছি। পরে, ভাতার (Bhatar) থানায় অভিযোগ দায়ের করেছি। এভাবে আমাকে কেন চিঠি দেওয়া হল তা বুঝতে পারছি না। আমরা চাই, পুলিশ ঘটনার তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করুক।

কী বললেন জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক?

জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক জয়রাম হেমব্রম বলেন,চিঠিটি দরজার নীচ দিয়ে ঢুকিয়ে দেওয়া হয়েছে। বিষয়টি জেলা পুলিশ সুপার ও জেলাশাসককে জানানো হয়েছে। কে বা কারা কেন এরকম করল তা জানতে পুলিশ তদন্ত শুরু করেছে।

পুলিশ প্রশাসনের কী বক্তব্য?

অভিযোগ পাওয়ার পরই ভাতার (Bhatar) থানার পুলিশ তদন্ত শুরু করেছে। তবে, প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ভয় দেখানোর জন্যই এই রকম মাওবাদী নাম দিয়ে চিঠি দেওয়া হয়েছে। তবে, কার্তুজটি সক্রিয়। সমস্ত বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Maobadi

Bhatar

letter


আরও খবর


ছবিতে খবর