img

Follow us on

Friday, Jul 05, 2024

Priyank Kanoongo: তিলজলায় এনসিপিসিআর কর্তাকে মারধরে অভিযুক্ত ওসির বিরুদ্ধে মামলা, জানাল পুলিশ   

বিশ্বকের বিরুদ্ধে মারধর, সরকারি কাজে বাধা দেওয়া, অবৈধভাবে আটকে রাখা...

img

ফাইল ছবি।

  2023-04-02 16:28:31

মাধ্যম নিউজ ডেস্ক: তিলজলায় (Tiljala) ন্যাশনাল কমিশন ফর প্রোটেকশন অফ চাইল্ড রাইটসের (NCPCR) কর্তা প্রহৃত হওয়ার ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে। রবিবার একথা জানাল কলকাতা পুলিশ। সাউথ ইস্ট ডিভিশনের ডেপুটি পুলিশ কমিশনারের তরফে জারি করা এক বিবৃতিতে জানানো হয়েছে, এনসিপিসিআরের চেয়ারপার্সন প্রিয়ঙ্ক কানুনগোর (Priyank Kanoongo) অভিযোগের ভিত্তিতে তিলজলা থানার ওসি (OC) বিশ্বক মুখার্জির বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এই মামলায় তদন্ত চলছে।

প্রিয়ঙ্ক কানুনগোর (Priyank Kanoongo) অভিযোগ...

তিলজলায় নাবালিকা খুনকাণ্ডের তদন্তে এসে থানার ভিতরে পুলিশের অনৈতিক কাজকর্মের প্রতিবাদ করায় ওসির হাতে প্রহৃত হন ন্যাশনাল কমিশন ফর প্রোটেকশন অফ চাইল্ড রাইটসের (NCPCR) চেয়ারপার্সন প্রিয়ঙ্ক কানুনগো। ঘটনার জেরে রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বিস্ফোরক ট্যুইট করেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক বিজেপির শুভেন্দু অধিকারী। রাজ্যপাল সিভি আনন্দ বোস ও স্বরাষ্ট্রমন্ত্রকের ট্যুইটার হ্যান্ডেলকে ট্যাগ করে ট্যুইট করেন রাজ্যের বিরোধী দলনেতা। সেখানে তিনি লেখেন, তিলজলা থানার ভিতরে এনসিপিসিআরের চেয়ারপার্সনকে মারধর করা হয়। এটাই পশ্চিমবঙ্গের আইন-শৃঙ্খলা পরিস্থিতি। অবিলম্বে রাজ্যপাল ও কেন্দ্রের হস্তক্ষেপ দাবি করেন শুভেন্দু।

আরও পড়ুুন: শিবপুর যাওয়ার পথে সুকান্তকে বাধা পুলিশের, কী বললেন সাংসদ?

প্রিয়ঙ্কর (Priyank Kanoongo) কাছ থেকে অভিযোগ পেয়ে ছুটিতে পাঠানো হয় তিলজলা থানার ওসি বিশ্বক মুখোপাধ্যায়কে। জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের হওয়ায় ওই মামলার তদন্তভার গ্রহণ করেছে কলকাতা পুলিশের গুন্ডা দমন শাখা। লালবাজার সূত্রে খবর, বিশ্বকের বিরুদ্ধে মারধর, সরকারি কাজে বাধা দেওয়া, অবৈধভাবে আটকে রাখা ও সম্মিলিতভাবে অপরাধ সংগঠিত করার ধারায় মামলা রুজু করা হয়েছে।

প্রসঙ্গত, তিলজলায় বছর সাতেকের এক নাবালিকাকে যৌন নির্যাতন ও খুন করার অভিযোগ ওঠে। ওই অভিযোগের তদন্তে এসে তিলজলা থানায় যান প্রিয়ঙ্ক। সেখানেই ওসি বিশ্বক তাঁকে হেনস্থা করেন বলে অভিযোগ। জাতীয় শিশু সুরক্ষা কমিশনের কর্তার বাধা পাওয়ার ঘটনায় রাজ্যকে নিশানা করেছে বিজেপি। পদ্ম শিবির সূত্রে খবর, আগামিদিনে এ নিয়ে কর্মসূচির পরিকল্পনা করেছে তারা।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bangla news

Bengali news

NCPCR

Tiljala

oc

Priyank Kanoongo


আরও খবর


ছবিতে খবর