img

Follow us on

Friday, Oct 25, 2024

Motihari: অবাক কাণ্ড! বিহারে ব্রিজের নীচে আটকে গেল বিমান, তারপর কী হল জানেন?

আকাশের যান রাজপথ দিয়ে নিয়ে যেতেই বিপত্তি! কী ঘটেছে জানেন?

img

ব্রিজের নীচে বিমানের আটকে যাওয়ার মুহূর্ত (সংগৃহীত ছবি)

  2023-12-30 14:36:35

মাধ্যম নিউজ ডেস্ক: আকাশের যান নেমে এল রাজপথে! আস্ত ব্রিজের নীচে আটকে পড়ে একটি বিমান। শুক্রবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বিহারের মতিহারি (Motihari) এলাকায়। এই ঘটনা দেখতে এলাকায় ব্যাপক ভিড় জমে যায়। অনেকে মোবাইলে সেই ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন। যা মুহূর্তে ভাইরালও হয়ে যায়।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Motihari)

স্থানীয় ও প্রশাসন সূত্রে জানা গিয়েছে, স্ক্র্যাপ করা বিমানটি একটি ট্রেলার করে মুম্বই থেকে আসামে নিয়ে যাওয়া হচ্ছিল। এমনিতেই দৈত্যাকার বিমানটিকে ট্রেলারে করে রাস্তা দিয়ে নিয়ে যাওয়ার সময় পথচলতি সকলের নজর কাড়ছিল সেই দৃশ্য। তবে, ২৭ নম্বর জাতীয় সড়ক ধরে ট্রেলারটি মতিহারির (Motihari) পিপরাকোঠি এলাকায় আসতেই বিপত্তি বাধে। কারণ, রাস্তা দিয়ে চলাচলের পথে একটি ওভারব্রিজ রয়েছে। ট্রাক চালক মনে করেছিলেন, বিমানটি নিয়ে ব্রিজের নীচে দিয়ে সহজেই চলে যেতে পারবেন, সেই মতো তিনি ব্রিজের নীচে দিয়ে ট্রেলারটি বের করার চেষ্টা করেন। কিন্তু, কিছুটা যাওয়ার পর নিজের ভুল বুঝতে পারেন চালক। কিন্তু, ততক্ষণে ব্রিজের নীচে আটকে যায় বিমানটি। আর এই ঘটনার জেরে ব্যস্ত রাস্তায় ব্যাপক যানজট তৈরি হয়। পরিস্থিতি সামাল দিতে পুলিশকে রীতিমতো নাকাল হতে হয়। যদিও পরে, ট্রাফিক পুলিশের তৎপরতায় ট্রেলার সহ বিমানটিকে ব্রিজের নীচে থেকে বের করা সম্ভব হয়। পরে, নিরাপদে গন্তব্যে ছেড়ে দেওয়া হয়। পরিস্থিতি স্বাভাবিক হতেই বেশ কয়েক ঘণ্টা লেগে যায়। এর আগে, ২০২২ সালের নভেম্বরে মাস নাগাদ অন্ধ্র প্রদেশে একই ঘটনা ঘটেছিল। একটি বিমান অন্ধ্র প্রদেশের বাপটলা জেলার একটি রাস্তার আন্ডারপাসে আটকে গিয়েছিল। এই ঘটনার  জের মিটতে না মিটতে ফের বিহারে এই ঘটনা ঘটল।

স্থানীয় বাসিন্দাদের বক্তব্য?

স্থানীয় বাসিন্দারা বলেন, রাস্তার মধ্যে এভাবে বিমান দেখতে পাব তা আশা করিনি। রাস্তায় ব্যাপক যানজট দেখে ব্রিজের নীচে প্রথমে বিমান ভেঙে প়়ড়েছিল ভেবেছিলাম। কিন্তু, কিছুক্ষণ পর ভ্রম কাটে। পুলিশের তৎপরতায় বড় কোনও বিপদ হয়নি জেনে ভাল লাগছে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

bihar

Plane

bangla news

motihar


আরও খবর


ছবিতে খবর