img

Follow us on

Sunday, Sep 08, 2024

Train Cancelled: টানা ৮ ঘণ্টা ট্রাফিক ব্লক, শিয়ালদা ডিভিশনে শনি-রবিবার বাতিল প্রচুর লোকাল ট্রেন

Sealdah: শনি-রবিবার কোন কোন ট্রেন বাতিল করা হল, জেনে নিন

img

শিয়ালদা ডিভিশনে লোকাল বাতিল। ছবি— প্রতীকী।

  2024-07-27 12:30:55

মাধ্যম নিউজ ডেস্ক: শিয়ালদা ডিভিশনে শনিবার-রবিবার ফের বাতিল (Train Cancelled) করা হল একাধিক ট্রেন। যার জেরে যাত্রীরা বিপাকে পড়তে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে। মূলত, রক্ষণাবেক্ষণের কাজ চলবে শিয়ালদা শাখায়। তার জন্যই বাতিল বহু ট্রেন। রেল সূত্রে জানানো হয়েছে, মোট ৮ ঘণ্টা ধরে চলবে এই কাজ। শনিবার রাত ১১.৩০ মিনিট থেকে শুরু হবে কাজ। আর তা শেষ হবে রবিবার সকালে। মূলত, নৈহাটি-গড়িফা ও নৈহাটি-ব্যান্ডেলের আপ লাইনে যাত্রীদের রক্ষণাবেক্ষেণর জন্য এই কাজ হবে। এর জেরে একাধিক ট্রেন বাতিল করা হয়েছে। কিছু দূরপাল্লার ট্রেনের সময়সূচি পাল্টেছে, কিছু ট্রেনের যাত্রা ছোট করা হয়েছে।

শনি-রবিবার কোন কোন ট্রেন বাতিল? (Train Cancelled)

শনিবার রাতে শুরু হবে রক্ষণাবেক্ষণের (Train Cancelled) কাজ। ওই দিন বাতিল হচ্ছে, নৈহাটি- ব্যান্ডেল: আপ ৩৭৫৫৭/ ডাউন ৩৭৫৫৮, শিয়ালদা- শান্তিপুর: আপ ৩১৫৪১/ ডাউন ৩১৫৪০, শিয়ালদা- রানাঘাট: আপ ৩১৬৩১/ ডাউন ৩১৬৩৬ এবং কল্যাণী সীমান্ত-নৈহাটি: ডাউন ৩১১১৯২। আর রবিবার বাতিল হচ্ছে, নৈহাটি-ব্যান্ডেল: আপ ৩৭৫২১, ৩৭৫২৩, ৩৭৫২৫, ডাউন ৩৭৫২২, ৩৭৫২৪, ৩৭৫২৬, ৩৭৫২৮। এছাড়াও বাতিল হচ্ছে, শিয়ালদা-কৃষ্ণনগর: আপ ৩১৮১১, ৩১৮১৩, ডাউন ৩১৮১২, ৩১৮১৪, রবিবার চলবে না, শিয়ালদা-শান্তিপুর: আপ ৩১৫১১, ৩১৫১৩, ডাউন ৩১৫১৪, ৩১৫১৬ ট্রেন। নৈহাটি-কল্যাণী সীমান্ত: আপ ৩১১৯১ এবং শিয়ালদা-রানাঘাট: আপ ৩১৬১১, ডাউন ৩১৬১৪ রবিবার ২৮ জুলাই চলবে না। বাতিল হয়েছে, শিয়ালদা-(Sealdah) কল্যাণী সীমান্ত: আপ ৩১৩১১, ৩১৩১৩, ডাউন ৩১৩১৪, ৩১৩১৬, রানাঘাট-নৈহাটি: আপ ৩১৭১১, ডাউন ৩১৭১২।

দূরপাল্লার ট্রেন চলবে ঘুরপথে

রবিবার কিছু দূরপাল্লার ট্রেন (Train Cancelled) চলবে ঘুরপথে। জানা গিয়েছে, গঙ্গাসাগর এক্সপ্রেস নৈহাটির বদলে ডানকুনি ঘুরিয়ে আনা হবে বলে খবর। এছাড়াও রবিবার, ১৩১০৬ বালিয়া – শিয়ালদা (Sealdah) এক্সপ্রেস, ১৩১৬০ জোগবানী কলকাতা এক্সপ্রেস, ১৫০৫০ গোরখপুর – কলকাতা পূর্বাঞ্চল এক্সপ্রেস, ১৩১৮৬ জয়নগর-শিয়ালদা গঙ্গাসাগর এক্সপ্রেস, ১৩১৫৪ মালদা টাউন-শিয়ালদা গৌর এক্সপ্রেস ঘুরপথে চলবে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

train canclled

sealdah.


আরও খবর


ছবিতে খবর