img

Follow us on

Saturday, Sep 21, 2024

Gram Panchayat Election: বোর্ড গঠনের পরই কংগ্রেস কর্মীদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি, অভিযুক্ত তৃণমূল

বোর্ড গঠনের পরই নদিয়ায় তাণ্ডব চালাল তৃণমূল, জখম তিন শিশু সহ ১৭ জন

img

তৃণমূলের হামলায় জখম মহিলা (নিজস্ব চিত্র)

  2023-08-15 13:27:15

মাধ্যম নিউজ ডেস্ক: তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগদান, গ্রাম পঞ্চায়েত ভোটে (Gram Panchayat Election) কংগ্রেসকে সমর্থন করা অপরাধ! বোর্ড গঠনের পরই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হাতে গুলিবিদ্ধ একাধিক কংগ্রেস কর্মী। ধারালো অস্ত্রের আঘাতে জখম অনেকে। বাদ যায়নি মহিলা এবং শিশুও। তিন শিশুসহ আশঙ্কাজনক অবস্থায় ১৭ জন কংগ্রেস সমর্থক হাসপাতালে ভর্তি রয়েছেন। রাতভর চলে তৃণমূলের তাণ্ডব। ঘটনাটি ঘটেছে নদিয়ার নাকাশিপাড়া থানার হরনগর গ্রাম পঞ্চায়েতের গোবিপুর এলাকায়।

ঠিক কী ঘটনা ঘটেছে?

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, পঞ্চায়েত ভোটের (Gram Panchayat Election) আগেই একাধিক তৃণমূল সমর্থক কংগ্রেসের যোগদান করেন। ভোটে কংগ্রেসের হয়েই রাস্তায় নেমেছিলেন তাঁরা। পঞ্চায়েত বোর্ড গঠনের পর সোমবার গভীর রাতে হঠাৎ তৃণমূল আশ্রিত একদল দুষ্কৃতী কংগ্রেস সমর্থকদের বাড়িতে চড়াও হয়। অভিযোগ, একাধিক দুষ্কৃতীদের হাতে দেশি পিস্তল এবং ধারালো অস্ত্র ছিল। কংগ্রেস সমর্থকদের বাড়িতে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে তারা। তিন মাসের শিশুসহ গুরুতর জখম হয় আরও দুজন শিশু। পাশাপাশি গুলি এবং ধারালো অস্ত্রের আঘাতে আরও ১৪ জন কংগ্রেস সমর্থক গুরুতর জখম হয়। চিৎকার চেঁচামেচি শুরু হলে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। এরপরই তড়িঘড়ি তাদের প্রথমে নাকাশিপাড়া হাসপাতাল এবং পরে, শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এখনও দুই শিশুসহ বেশ কয়েকজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আক্রান্ত কংগ্রেস কর্মীর পরিবারের লোকজন বলেন, আমরা আগে তৃণমূল করতাম। এবার পঞ্চায়েতে কংগ্রেস করেছি। এটাই অপরাধ। ওরা পঞ্চায়েত বোর্ড গঠনের পরই এলাকায় এসে হামলা চালিয়েছে।

কী বললেন কংগ্রেস নেতৃত্ব?

এ বিষয়ে নদিয়া জেলা কংগ্রেসের মুখপাত্র সিলভি সাহা বলেন, এ আমরা কোন ভারতবর্ষে বসবাস করছি। যেখানে আমরা স্বাধীন নই। শাসক দল আবার নিজেদের মা মাটি মানুষ বলেন আর এদিকে মায়েদের উপর অত্যাচার চলছে। পঞ্চায়েত ভোটেও (Gram Panchayat Election) বিরোধী শূন্য করার খেলায় মেতেছে রাজ্যের শাসক দল। আমাদের দলীয় কর্মীদের উপর ওরা হামলা চালিয়েছে। শিশুদেরও বাদ দেয়নি। তৃণমূল কতটা বর্বর দল তা প্রমাণ হয়ে যাচ্ছে। আমরা প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি, অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতার করা হোক।

কী বললেন তৃণমূল নেতৃত্ব?

নাকাশিপাড়ার বিধায়ক তথা নদিয়া উত্তর সাংগঠনিক তৃণমূলের জেলা সভাপতি কল্লোল খাঁ বলেন, এর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্বের ফল এটা। তৃণমূলকে বদনাম করার জন্য মিথ্যা প্রচার করছে কংগ্রেস। প্রশাসন পুরো বিষয়টি তদন্ত করছে। ঘটনার সত্যতা সামনে এলে সব পরিষ্কার হয়ে যাবে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Nadia

gram panchayat election

nakashipara


আরও খবর


ছবিতে খবর