img

Follow us on

Friday, Sep 20, 2024

BJP: বিজেপি প্রার্থীদের বাড়ি ভাঙচুর, আগ্নেয়াস্ত্র নিয়ে প্রাণনাশের হুমকি, অভিযুক্ত তৃণমূল

Murshidabad: দলীয় প্রার্থীদের নিয়ে রাতে থানায় কেন বিক্ষোভ দেখালেন বিজেপি নেতৃত্ব?

img

দলীয় প্রার্থীদের নিয়ে বহরমপুর থানায় অবস্থান বিক্ষোভ বিজেপির (নিজস্ব চিত্র)

  2023-06-18 12:17:59

মাধ্যম নিউজ ডেস্ক: তৃণমূলের খাস তালুক মুর্শিদাবাদে এখন বিজেপিকে (BJP) কি ভয় পাচ্ছে তৃণমূল? আর সেই কারণেই পঞ্চায়েতে বিজেপি প্রার্থীদের বাড়়িতে হামলা চালানোর অভিযোগ উঠছে শাসক দল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। মনোনয়ন তুলে নেওয়ার জন্য হুমকিও দেওয়া হচ্ছে। আক্রান্ত প্রার্থীদের নিয়ে বহরমপুর থানায় অবস্থান-বিক্ষোভ করেন জেলা বিজেপি নেতৃত্ব।

তৃণমূলের হামলা নিয়ে কী বললেন বিজেপির (BJP) প্রার্থী?

বিজেপির (BJP) মুর্শিদাবাদ দক্ষিণ জেলার সভাপতি শাঁখারভ সরকারের নেতৃত্বে শনিবার রাত ১১ টা নাগাদ বহরমপুর থানার সামনে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। অভিযোগ, শনিবার রাতে বিজেপি প্রার্থীদের বাড়িতে হামলা চালানো হয়েছে। এমনকী হুমকি দেওয়া হয়েছে। মণীন্দ্রনগর গ্রাম পঞ্চায়েতের ২০৮ নম্বর কেন্দ্রের প্রার্থী মামণি সর্দার এবং হাতিনগর গ্রাম পঞ্চায়েতের ২৩৯ নম্বর কেন্দ্রের প্রার্থী পাপিয়া মণ্ডলের বাড়িতে হামলা চালায় তৃণমূলের হার্মাদ বাহিনী। মনোনয়ন জমা দেওয়ার পর থেকেই নানা ভাবে টাকার প্রলোভন দেওয়া হচ্ছে। মনোনয়ন তুলে নেওয়ার জন্য বার বার হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। বিজেপি প্রার্থী পাপিয়া মণ্ডল বলেন, শনিবার রাত দশটা নাগাদ ১০টি বাইকে করে তৃণমূলের দুষ্কৃতীরা বাড়িতে আসেন। আমার স্বামীকে ডাকে। স্বামী বের না হলে ওরা বাড়িতে ভাঙচুর চালায়। ভয়ে আমরা কেউ বের হইনি। মনোনয়ন প্রত্যাহার করার জন্য আগ্নেয়াস্ত্র বের করে প্রাণনাশের হুমকি দিয়ে যায়। আমরা এই ঘটনার পর চরম আতঙ্কে রয়েছি।

কী বললেন বিজেপির (BJP) জেলা নেতৃত্ব?

বিজেপির (BJP) মুর্শিদাবাদ দক্ষিণ জেলার সভাপতি শাঁখারভ সরকার বলেন, দলীয় প্রার্থীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দেওয়া হচ্ছে। অনেকের বাড়ি ভাঙচুর করা হচ্ছে। এসব করে আমাদের দমানো যাবে না। কোনও প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করবে না। আমরা রাস্তায় নেমে আন্দোলন করি। অবিলম্বে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হলে আমরা বৃহত্তর আন্দোলনে নামব।

পুলিশ প্রশাসনের কী বক্তব্য?

 বহরমপুর থানায় বিজেপি নেতৃত্ব লিখিত অভিযোগ দায়ের করে। বহরমপুর থানার আইসি রাজা সরকার বলেন, বিষয়টি খতিয়ে দেখে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

bangla news

Bengali news

Panchayat Election


আরও খবর


ছবিতে খবর