img

Follow us on

Saturday, Sep 28, 2024

Baranagar: বিজেপিতে যোগ দেওয়া এক ক্রিকেটারের ওপর হামলা, অভিযুক্ত তৃণমূল কাউন্সিলর

BJP: বরানগরে ভোট পরবর্তী হিংসা, আক্রান্ত বিজেপি

img

আক্রান্ত বিজেপি কর্মী (সংগৃহীত ছবি)

  2024-06-13 16:31:25

মাধ্যম নিউজ ডেস্ক: শুভেন্দুর হাত ধরে ভোটের আগে বিজেপিতে যোগ দেন বিশেষভাবে সক্ষম এক ক্রিকেটার। নাম কমল সরকার। এবার বিজেপিতে যোগ দেওয়ার মাশুল গুনতে হল তাঁকে। রাস্তার মধ্যে প্রকাশ্যে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে। ভোট পরবর্তী হিংসার এই ঘটনাটি ঘটেছে বরানগর (Baranagar) পুরসভার ১ নম্বর ওয়ার্ডের নর্দান পার্ক এলাকায়। এই ঘটনার পর আক্রান্ত বিজেপি কর্মী বরানগর থানায় অভিযোগ দায়ের করেছেন। বারাকপুর পুলিশ কমিশনারেটের এক কর্তা বলেন, অভিযোগ হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

বাড়ি ফেরার পথে বিজেপি কর্মীর ওপর হামলা! (Baranagar)  

কমলবাবু জাতীয় স্তরের ক্রিকেট খেলেন। ভোটের কিছুদিন আগেই বরানগরে বিজেপির একটি জনসভায় তিনি বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপিতে যোগদান করেন। তারপর থেকে তৃণমূলের ছেলেরা তাঁকে হেনস্থা করার চেষ্টা করত বলে অভিযোগ। তবে, বিষয়টিকে তিনি গুরুত্ব দেননি। বুধবার রাতে তিনি বাড়ি ফেরার সময় ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর শান্তনু মজুমদারের নেতৃত্বে তাঁর ওপর হামলা হয়। কমলবাবু বলেন, তৃণমূল কাউন্সিলরের সঙ্গে আরও একজন ছিল। রাতে বাড়ি ফেরার সময় ওরা আমার রাস্তা আটকায়। মদ্যপ অবস্থায় ছিল বলে আমি চলে যেতে চাইছিলাম। এরপরই তাঁরা গালিগালাজ করতে থাকে। আমি প্রতিবাদ করলে কাউন্সিলরই আমার ওপর হামলা চালায়। আমার গালে জোরে থাপ্পড় মেরেছে। আমার কানেও লেগেছে। প্রসঙ্গত, লোকসভা ভোটের দিন বরানগর (Baranagar) বিধানসভা উপ নির্বাচনের বামফ্রন্ট প্রার্থী তন্ময় ভট্টাচার্যের সঙ্গে ঝামেলা জড়িয়ে পড়েছিলেন এই কাউন্সিলর। তন্ময়বাবুর গায়ে হাত তোলার অভিযোগ ছিল তৃণমূলের ওই কাউন্সিলারের বিরুদ্ধে। সেই ঘটনার জের মিটতে না মিটতেই এবার বিজেপির ওই কর্মীর গায়ে হাত তোলার অভিযোগ উঠল।

শুরু হয়েছে রাজনৈতিক তরজা

বিজেপি নেতা কিশোর কর বলেন, ভোট পরবর্তী হিংসার ঘটনায় এই এলাকায় বহু বিজেপি কর্মী আক্রান্ত হয়েছেন। এবার একজন বিশেষভাবে সক্ষম ক্রিকেট খেলোয়াড়ের গায়ে হাত তুলতে পিছপা হলেন না তৃণমূলের লোকজন। আমরা হামলাকারীদের শাস্তির দাবি জানাচ্ছি। এই ঘটনায় অভিযুক্ত তৃণমূল কাউন্সিলর শান্তনু মজুমদারের প্রতিক্রিয়া পাওয়া যায়নি। বরানগর (Baranagar)  পুরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল অঞ্জন পাল বলেন, " বিষয়টি আমার জানা নেই। এই ধরনের ঘটনা ঘটে থাকলে তা সমর্থনযোগ্য নয়। এটুক বলতে পারি, যদি এই ধরনের ঘটনা ঘটে থাকে, তাহলে অন্যায় হয়েছে।"

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Trinamool Congress

West Bengal

bangla news

Bengali news

Baranagar

baranagar


আরও খবর


ছবিতে খবর