img

Follow us on

Thursday, Sep 19, 2024

Nadia: ছাপ্পা মারতে এসে ধরা পড়ল তৃণমূলের দুষ্কৃতী, গাছে বেঁধে বেধড়ক মার

নদিয়ার হেমায়েতপুরের বুথে চলল ব্যাপক ছাপ্পা, গ্রামবাসী-পুলিশ খণ্ডযুদ্ধ

img

চাপড়ার মহেশনগরে দুষ্কৃতীদের বাইক আটকে গ্রমাবাসীদের প্রতিবাদ। নিজস্ব চিত্র।

  2023-07-08 15:30:12

মাধ্যম নিউজ ডেস্ক: নদিয়ার (Nadia) চাপড়ার মহেশনগর গ্রামে তৃণমূলের দুষ্কৃতীরা ভোট লুট করতে এলে স্থানীয় বাসিন্দারা তাদেরকে ধরে ফেলে। তাদের মধ্যে একজনকে বেধড়ক মারধর করে গাছের সঙ্গে বেঁধে রাখে। দুষ্কৃতীদের তিনটি মোটর বাইক ভাঙচুর করে। বাকি দুষ্কৃতীরা পালিয়ে যায়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, প্রায় ৩০ জন এসেছিল বাইকে করে ভোট লুট করতে এবং ছাপ্পা মারতে। খবর পেয়ে এলাকায় পৌঁছেছে পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী।

নাকাশিপাড়ায় (Nadia) ধারালো অস্ত্রের আঘাত

বেলা বৃদ্ধির সাথে সাথে পঞ্চায়েত ভোটকে কেন্দ্র করে অশান্ত হয়ে উঠছে নদিয়ার বিভিন্ন প্রান্ত। নাকাশিপাড়া ব্লকের তেঁতুলবেড়িয়া ৩০৮ নং বুথ দখলের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। দুষ্কৃতীদের ধারালো অস্ত্রের কোপে গুরুতর জখম হয়েছেন তিনজন সিপিআইএম কর্মী। তাঁদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালে পাঠানো হয়।

চাপড়ায় চলল ছাপ্পা

নদিয়ার (Nadia) চাপড়ার বড় আন্দুলিয়া হাইস্কুলের ১০০ নম্বর বুথে ছাপ্পা মারার অভিযোগের পাশাপাশি শাসকদলের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ তুলল বিরোধীরা। রীতিমতো বুথ দখল করে সাধারণ ভোটারদের ভয় দেখিয়ে এই ভোট লুটের অভিযোগ করছেন বিরোধীরা। 

শান্তিপুরে চলল কোপাকুপি

নদিয়ার (Nadia) শান্তিপুর ব্লকের গয়েশপুর গ্রাম পঞ্চায়েতের ভোলাডাঙ্গা ৮ এবং ৯ নম্বর বুথে নির্দল-তৃণমূলের সঙ্গে ব্যাপক সংঘর্ষ হয়েছে। একাধিক কর্মীর মাথায় কোপের আঘাত লেগেছে বলে জানা যায়। রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি প্রায় ২০ জন। এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে। হরিণঘাটার বইকরায় শাসক-বিরোধীদের ব্যাপক বোমাবাজি হয়। আক্রান্ত ৫ জনের মধ্যে তৃণমূল কংগ্রেসের এক শিশু সহ দুজন রয়েছে। আশঙ্কাজনক অবস্থায় প্রত্যেককে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হেমায়েতপুরে ছাপ্পা

হেমায়েতপুর (Nadia) ২১৯ নম্বর বুথে ছাপ্পার অভিযোগ শাসক দলের বিরুদ্ধে। সকাল থেকে চলছিল ছাপ্পা, বের করে দেওয়া হয় সাধারণ ভোটারদের। বুথগুলিকে সকাল থেকেই দখলে নেয় দুষ্কৃতীরা। এলাকায় ঢুকতে দেওয়া হয়নি সাধারণ মানুষকে, আর সেই সঙ্গে চলছিল ছাপ্পা। বুথের ভেতরে নিদ্রায় মগ্ন ছিল পুলিশ। এরপরে গ্রামবাসীরা ক্ষুব্ধ হয়ে পথ অবরোধ করে। প্রতিবাদ জানিয়েও কোনও লাভ না হওয়ায় অবশেষে গ্রামবাসীরা একত্রিত হয়ে প্রতিবাদ করতে গেলে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী এসে পৌঁছায়। এরপর গ্রামবাসীদের সঙ্গে পুলিশের খণ্ডযুদ্ধ বাধে।এই ঘটনায় চরম উত্তেজনা গোটা গ্রামে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

bangla news

Bengali news

Nadia

Trinamool

panchayat election 2023

criminals