img

Follow us on

Tuesday, Jun 18, 2024

Cooch Behar: "আমার অন্তঃসত্ত্বা স্ত্রীর পেটে লাথি মারল তৃণমূলের দুষ্কৃতীরা", বললেন আক্রান্ত বিজেপি কর্মী

BJP: কোচবিহারের দিনহাটায় ভোট পরবর্তী হিংসা, ফের আক্রান্ত বিজেপি

img

দিনহাটা থানা (সংগৃহীত ছবি)

  2024-06-15 13:11:41

মাধ্যম নিউজ ডেস্ক: কোচবিহারে (Cooch Behar) বিপুল ভোটে জয়লাভ করার পর বিজেপি কর্মীদের ওপর বারবার হামলা চালানোর অভিযোগ উঠছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এবার ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত হয়ে উঠেছে দিনহাটা। বিজেপি করার অপরাধে অন্তঃসত্ত্বা মহিলাকে লাথি মারার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। গুরুতর জখম অবস্থায় ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় রাজনৈতিক মহলে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

 বিজেপি কর্মীর বাড়িঘর ভাঙচুরে অভিযুক্ত তৃণমূল (Cooch Behar)

স্থানীয় ও দলীয় সূত্রে জানা গিয়েছে, বিজেপি করার অপরাধে দিনহাটা (Cooch Behar) -২ নম্বর ব্লকের নিগমনগর এলাকায় বাপ্পা বিশ্বাস নামে এক বিজেপি কর্মীর বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর করার অভিযোগ উঠেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। বাড়িতে ঢুকে হামলা চালানোর সময়েই বিজেপি কর্মীর অন্তঃসত্ত্বা স্ত্রীর পেটে লাথি মারার অভিযোগ উঠেছে স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্য সহ অন্যান্য তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। গুরুতর জখম অবস্থায় ওই মহিলা বিজেপি কর্মীকে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। বিজেপি কর্মীর স্ত্রী বীনা হেমব্রমের বলেন, গভীর রাতে স্থানীয় তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য সহ বেশ কয়েকজন দুষ্কৃতী আমাদের বাড়িতে ঢুকে অবাধে ভাঙচুর চালায়। আমার স্বামী বিজেপির কর্মী বলে তাঁর ওপর চড়াও হয়। আমি তাঁকে বাঁচাতে গেলে আমার ওপর হামলা চালায়। আমি মেঝেতে পড়ে যায়।

আরও পড়ুন: শনি সকালেও ঘামছে শহরবাসী, আজ বিকেল থেকে বৃষ্টি! কী বলছে হাওয়া অফিস?

শুরু হয়েছে রাজনৈতিক তরজা

বিজেপি  (BJP) কর্মী বাপ্পা বিশ্বাস বলেন, আমার স্ত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা, এটা জানার পরেও তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁর পেটে লাথি মারল। ইতিমধ্যে এই ঘটনায় অভিযুক্তদের নাম উল্লেখ করে দিনহাটা থানায় অভিযোগ দায়ের করেছি। তবে, সব অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল নেতৃত্ব। তৃণমূল কংগ্রেসের দিনহাটা ২ নম্বর ব্লকের সভাপতি দীপক ভট্টাচার্য বলেন, এই ঘটনার সঙ্গে তৃণমূল কংগ্রেস কোনওভাবেই জড়িত নয়। বিজেপি কর্মীরা নিজেদের বাড়িঘর ভেঙে এইসব নাটক এবং আইনশৃঙ্খলার অবনতি করার চেষ্টা করছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Trinamool Congress

West Bengal

bangla news

Bengali news

dinhata

cooch behar


আরও খবর


ছবিতে খবর