img

Follow us on

Sunday, Sep 22, 2024

Kamarhati: কামারহাটিতে তৃণমূল কর্মীকে বন্দুকের বাঁট দিয়ে বেধড়ক মার, অভিযুক্ত কাউন্সিলারের ছেলে

কামারহাটিতে কাউন্সিলারের ছেলের হাতে আক্রান্ত তৃণমূল কর্মী, কোন্দল প্রকাশ্যে

img

আক্রান্ত তৃণমূল কর্মী (নিজস্ব চিত্র)

  2023-09-03 17:05:02

মাধ্যম নিউজ ডেস্ক: ফের তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে চলে এল কামারহাটিতে (Kamarhati) । তৃণমূলের এক কর্মীকে বন্দুকের বাট এবং লোহার রড দিয়ে হামলা চালানোর অভিযোগ উঠল দলেরই কাউন্সিলারের ছেলের বিরুদ্ধে। আক্রান্ত তৃণমূল কর্মীর নাম মহম্মদ নাসিম। ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Kamarhati)

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, তৃণমূল কর্মী মহম্মদ নাসিম খানকে বি টি রোডের কামারহাটি (Kamarhati) মোড় থেকে  পুরসভার ২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলার আফসানা খাতুনের ছেলে শাহবাজ সিকান্দারের দলবল তুলে নিয়ে যায়। এরপরই তাঁকে বন্দুকের বাট, লোহার রড দিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। দুদিন আগেই বেলঘড়িয়ায় টেক্সম্যাকো কারখানার বালির দখল নিয়ে বিধায়ক ঘনিষ্ঠ ও তৃণমূল কাউন্সিলারের অনুগামীদের মধ্যে ব্যাপক গণ্ডগোল হয়েছিল। মূলত বেলঘরিয়ার টেক্সম্যাকো স্ট্রিল ফাউন্ডারি এলাকা থেকে বালি তোলাকে কেন্দ্র করে উত্তেজনা দেখা দেয়।  কামারহাটির বিধায়ক মদন মিত্রর ঘনিষ্ঠ বলে পরিচিত গুড্ডু আনসারীর অনুগামীরা টেক্সম্যাকো স্ট্রিল ফাউন্ডারি এলাকা থেকে বালি তুলতে গেলে বাধা দেয় কামারহাটি পৌরসভার ২৯ নম্বর ওয়ার্ডের তৃনমূল কাউন্সিলার নির্মল রাইয়ের অনুগামীরা। এর ফলে দুপক্ষের মধ্যে বচসা ও হাতাহাতিতে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয় এলাকায়। এলাকার মানুষ ভয়ে ছোটাছুটি শুরু করেন। পরে, পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়। সেই ঘটনার জের মিটতে না মিটতেই তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে ফের কামারহাটি উত্তপ্ত হয়ে উঠল।

কী বললেন তৃণমূল নেতৃত্ব?

এদিনের  কাউন্সিলারের ছেলে হামলা চালানো প্রসঙ্গে কামারহাটি (Kamarhati) পুরসভার চেয়ারম্যান গোপাল সাহা বলেন, পুলিশ প্রশাসন বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেবে। তবে, কামারহাটিতে মাঝে মধ্যেই এইরকম গন্ডগোল মোটেই কাম্য নয়। দলগতভাবেও আমরা বিষয়টি দেখব।

কী বললেন বিজেপি নেতৃত্ব?

বিজেপি নেতা কিশোর কর বলেন, কামারহাটিতে (Kamarhati) তৃণমূলের গোষ্ঠী কোন্দল লেগেই রয়েছে। কাটমানির টাকা কে নেবে তা নিয়ে দ্বন্দ্ব। এর আগে বিধায়ক অনুগামীর সঙ্গে এক কাউন্সিলারের অনুগামীদের লড়াই হয়েছিল। এবার কাউন্সিলারের ছেলে হামলার সঙ্গে জড়িত। ফলে, বোঝাই যাচ্ছে, তৃণমূল দলটা গোষ্ঠী কোন্দল ছাড়া আর কিছু নেই।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Trinamool

kamarhati


আরও খবর


ছবিতে খবর