img

Follow us on

Saturday, Sep 21, 2024

Businessman: ভিনরাজ্যের ব্যবসায়ীর সঙ্গে প্রায় ২ কোটি টাকার প্রতারণা, অভিযুক্ত তৃণমূল যুব নেতা

জমি কেনা বেচা নিয়ে ভিন রাজ্যের ব্যবসায়ীর সঙ্গে প্রতারণার অভিযোগ বেলঘরিয়ার তৃণমূল যুব নেতার বিরুদ্ধে

img

বেলঘরিয়া থানা (ফাইল ছবি)

  2023-08-19 13:55:03

মাধ্যম নিউজ ডেস্ক: ভিন রাজ্যের এক ব্যবসায়ীর (Businessman) সঙ্গে প্রায় ২ কোটি টাকা প্রতারণা করার অভিযোগ উঠল বেলঘরিয়ার এক তৃণমূল যুব নেতার বিরুদ্ধে। তৃণমূল যুব নেতার নাম নীরু পাশোয়ান। তিনি কামারহাটির দাপুটে এক তৃণমূল নেতার ঘনিষ্ঠ। ইতিমধ্যেই প্রতারিতরা পুলিশ প্রশাসনের দ্বারস্থ হয়েছেন। কিন্তু, প্রশাসনের পক্ষ থেকে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

ঠিক কী অভিযোগ?(Businessman)

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রতারিত হওয়া ব্যবসায়ীর (Businessman) বাড়়ি ঝাড়খণ্ড। হাওড়ার কানোরিয়া জুটমিলের একটি জমি বিক্রির বিষয় নিয়ে নীরু পাশোয়ান সহ কয়েকজনের সঙ্গে যোগাযোগ হয়। তারা জমির কাগজপত্র দেখিয়েছিলেন। সেই মতো কয়েক দফায় ভিন রাজ্যের ব্যবসায়ীরা প্রায় ১ কোটি ৯০ লক্ষ টাকা দিয়েছিলেন। পরে, তাঁরা প্রতারিত হওয়ার বিষয়টি জানতে পারেন। টাকা পয়সা ফেরত দেওয়ার জন্য বলা হলেও তা দেওয়া হচ্ছে না বলে অভিযোগ। এতেই চরম বিড়ম্বনায় পড়েছেন প্রতারিতরা। প্রতারিত ব্যবসায়ীরা বলেন, কানোরিয়া জুটমিলের জমি দেখানো হয়েছিল। কাগজপত্র দেখে টাকা দেওয়া হয়েছিল। কিন্তু, জমি তো হাতে আসেনি। পরে, খোঁজ নিয়ে জানতে পারি, কাগজপত্র সব জাল। তাই, প্রশাসনের আমরা দ্বারস্থ হয়েছি।

এই ঘটনা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা 

বিজেপি নেতা কিশোর কর বলেন, তৃণমূলের ওই যুব নেতার মাথায় দলের বড় এক নেতার হাত রয়েছে। দলকে ভাঙিয়ে এসব করছে। বার বার এই ধরনের ঘটনা ঘটছে। ব্যবসায়ীর (Businessman) কাছে প্রায় দু কোটি টাকা প্রতারণা করা হয়েছে। পুলিশ প্রশাসনের কাছে অভিযোগ জানিয়ে কোনও লাভ হচ্ছে না। আমরা চাই, অভিযুক্তের বিরুদ্ধে পুলিশ দৃষ্টান্তমূলক পদক্ষেপ গ্রহণ করুক। সিপিএম নেতা মানস মুখোপাধ্যায় বলেন, এই ধরনের অপরাধের পরও পুলিশ উপযুক্ত পদক্ষেপ গ্রহণ না করলে ভিন রাজ্যের মানুষের কাছে আমাদের আস্থা আরও চলে যাবে। তাই, প্রতারণার বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণ করা উচিৎ। তৃণমূলের ব্যারাকপুর সাংগঠনিক জেলার সভাপতি তাপস রায় বলেন, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখে দলগত যদি কোনও ব্যবস্থা নেওয়ার থাকে তা নেওয়া হবে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Businessman

belghoria


আরও খবর


ছবিতে খবর