img

Follow us on

Saturday, Sep 21, 2024

Murshidabad News: ‘‘নাম মমতা, কিন্তু অন্তরে এত পাপ?’’, তীব্র কটাক্ষ কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর

রাজ্যে এসে মমতাকে আক্রমণ কেন্দ্রীয় মন্ত্রীর, কী বললেন?

img

বহরমপুরে কেন্দ্রীয় মন্ত্রী সাধ্বী নিরঞ্জন জ্যোতি (নিজস্ব ছবি)

  2023-08-25 18:48:49

মাধ্যম নিউজ ডেস্ক: ‘‘নাম মমতা কিন্তু এত পাপ অন্তরে’’, ঠিক এই ভাষাতেই মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সাধ্বী নিরঞ্জন জ্যোতি। বৃহস্পতিবার থেকেই কেন্দ্রীয় গ্রামোন্নয়ন দফতরের প্রতিমন্ত্রী মুর্শিদাবাদে (Murshidabad News) রয়েছেন দলীয় কাজে। শুক্রবার বহরমপুর বিধানসভার অন্তর্গত হাতিনগর গ্রামীণ স্বাস্থ্য কেন্দ্রের মাঠে নতুন ভোটারদের নাম তালিকাভুক্ত করার এক দলীয় কর্মসূচিতে (Murshidabad News) অংশগ্রহণ করেন মন্ত্রী। এরপরই সাধ্বী নিরঞ্জন জ্যোতি সাংবাদিক বৈঠক করে মমতা বন্দোপাধ্যায় এবং কংগ্রেসের সাংসদ অধীর চৌধুরীকে এক হাত নেন (Murshidabad News)। 

কী বললেন কেন্দ্রীয় মন্ত্রী?

কেন্দ্রীয় মন্ত্রী এদিন বলেন, ‘‘বাংলার মুখ্যমন্ত্রী একজন মহিলা, নাম মমতা কিন্তু সেই মমতার রাজ্যে মহিলার কাপড় খুলে রাস্তায় ঘোরানো হয়েছে।’’ তাঁর আরও সংযোজন, ‘‘আমি বুঝতে পারছি না মমতা মহিলা না অন্য কিছু। মুখ্যমন্ত্রীর দায়িত্ব কে ভোট দিল, কে দিল না, সে দিকে না তাকিয়ে রাজ্যের মানুষকে পালন করা (Murshidabad News)।’’ রাজ্যে বেড়ে চলা নারী নির্যাতন নিয়েও সরব হন কেন্দ্রীয় মন্ত্রী। তিনি আরও বলেন, ‘‘মমতার রাজ্যে মেয়েরা ধর্ষিতা হচ্ছে, নানান রকম দুর্নীতি চলছে, যে দুর্নীতির সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ প্রশাসনের আধিকারিকরাও জড়িত।’’ রাজ্যের সন্ত্রাস ইস্যুতে তাঁর মন্তব্য, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায়ের সন্ত্রাস বাহিনী এবং পুলিশ যদি প্রার্থী এবং ভোটারদের উপর সন্ত্রাস না চালাতো, তাহলে এই পঞ্চায়েতেই মমতা বন্দোপাধ্যায়কে গদি ছাড়তে হতো।’’ তিনি আরও বলেন, ‘‘কংগ্রেস নেতা এখানে (Murshidabad News) মমতার বিরুদ্ধে চিৎকার করছেন আর দিল্লিতে গিয়ে দোস্তি করছেন! অধীর চৌধুরীর এ কী হলো?’’ বাংলায় একরূপ আর দিল্লিতে অন্য রূপ! তিনি জনগণের সঙ্গে এখানে প্রতারণা করছেন।’’

লোকসভা ভোটে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী কেন্দ্রীয় মন্ত্রী 

কেন্দ্রীয় মন্ত্রী বলেন, ‘‘এই বাংলায় আমাদের ৭০ জন বিধায়ক আছেন, ১৬ জন সাংসদ আছেন। আগামী ২৪ সালে (Murshidabad News) লোকসভা ভোট। মানুষ দেখতে পাচ্ছে ভারতবর্ষের বিজ্ঞানীদের কৃতিত্ব, গত পরশুদিন চন্দ্রযান-৩ চাঁদের মাটিতে পা রেখেছে। এই আনন্দে গোটা ভারতবর্ষের মানুষ আনন্দে মেতে উঠেছেন। ভারত আজ বিশ্ব আর্থিক ব্যবস্থায় পঞ্চম স্থানে আছে কিন্তু মনমোহন সিংয়ের সরকারে সময়  ১০ বছরে বিশ্বে দশম স্থানে ছিল। তাই পশ্চিমবঙ্গবাসীকে অনুরোধ করেন আসুন সবাই মিলে একত্রিত হয়ে এই ভারতকে বিশ্বের দরবারে এগিয়ে নিয়ে চলি।’’ এদিনের সাংবাদিক বৈঠকে তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন বিজেপির জেলা (Murshidabad News) সভাপতি শাখারভ সরকার ও অন্যান্য জেলা নেতৃত্ব ও কর্মীবৃন্দ।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

murshidabad news

union minister attacked mamata


আরও খবর


ছবিতে খবর