img

Follow us on

Sunday, Sep 22, 2024

Shantanu Thakur: বিমানবন্দর থেকে ফেরার পথে কনভয়ে গাড়ির ধাক্কা, কী বললেন কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর?

কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুরের কনভয়ে গাড়ির ধাক্কা

img

কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর (নিজস্ব চিত্র)

  2023-08-27 13:55:06

মাধ্যম নিউজ ডেস্ক: কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুরের (Shantanu Thakur) কনভয়ে একটি গাড়ির ধাক্কা মারার ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। শনিবার সন্ধ্যায় পিছন দিক থেকে এসে গাড়িটি ধাক্কা মারে বলে অভিযোগ। এই ঘটনা নিয়ে রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। নিছক দুর্ঘটনা, না এর পিছনে কোনও ষড়যন্ত্র রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্যেই পুলিশ প্রশাসনের কাছে বিষয়টি মন্ত্রী জানিয়েছেন।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Shantanu Thakur)

শনিবার কেন্দ্রীয় প্রতিমন্ত্রী (Shantanu Thakur) কলকাতা বিমানবন্দর থেকে ঠাকুরনগরে ফিরছিলেন, সে সময়ই অশোকনগরের মানিকতলা এলাকায় কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর কনভয়ে একটি গাড়ি ধাক্কা মারে বলে অভিযোগ। ঘটনা নিয়ে থানায় মৌখিক অভিযোগও জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী। ঘাতক গাড়িটি কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর কনভয় ফলো করে আসছিল বলে অভিযোগ উঠেছে। শান্তনুর গাড়ি যখন গুমা পেরিয়ে অশোকনগরের মানিকতলা এলাকা জ্যামে আটকে পড়ে, তখন পিছন থেকে ধাক্কা মারার অভিযোগ উঠেছে। যদিও এই ঘটনার জেরে কোনওরকম চোট পাননি কেন্দ্রীয় মন্ত্রী। তবে, গাড়ির পিছনে অংশ দুমড়ে মুছড়ে গিয়েছে।

কী বললেন কেন্দ্রীয় মন্ত্রী?

শান্তনু (Shantanu Thakur) বলেন, শনিবার সন্ধ্যায় আমি বিমানবন্দর থেকে ফিরছিলাম। সেই সময়েই ঘটনাটি ঘটেছে। তাঁর অভিযোগ, ওই গাড়িটি আমার কনভয়ের পিছু নিয়েছিল। ১০ কিলোমিটার ধরে পিছনে পিছনেই আসছিল। এরপর কনভয় যানজটে আটকাতেই পিছনে ধাক্কা দেয় গাড়িটি। কনভয় গুমা পার করে অশোকনগরের মানিকতলা ঢুকতেই জ্যামে আটকায়। সেই সময়েই কনভয়ের পিছনের একটি গাড়িতে ধাক্কা মারে ওই গাড়িটি। বিষয়টি খতিয়ে দেখার জন্য পুলিশ প্রশাসনের কাছে অনুরোধও করা হয়েছে। তবে, বিষয়টি নিয়ে এখনই কোনও রাজনৈতিক কারণ খোঁজার চেষ্টা করছি না। তবে, ১০ কিলোমিটার দূর থেকে কেন আমার কনভয়ের পিছু নেওয়া হল তা তদন্ত করা দরকার। এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না তা খতিয়ে দেখতে হবে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Shantanu thakur

convoy attack


আরও খবর


ছবিতে খবর