img

Follow us on

Saturday, Sep 21, 2024

Tapas Roy: ‘‘আমরা ধাপে ধাপে উঠেছি, এখন সব তিড়িং বিড়িং করে লাফিয়ে নেতা হয়ে যাচ্ছে’’! বিস্ফোরক তাপস

দলীয় ছাত্র সংগঠনের নেতাদের কড়া সমালোচনা তৃণমূল বিধায়ক তাপস রায়ের, কী বললেন?

img

তৃণমূল বিধায়ক তাপস রায় (ফাইল ছবি)

  2023-08-22 19:19:39

মাধ্যম নিউজ ডেস্ক: ফের দলের ছাত্র সংগঠন নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূলের ব্যারাকপুর সাংগঠনিক জেলার সভাপতি তাপস রায় (Tapas Roy)। তবে, এর আগেও একাধিক ইস্যুতে তিনি সরব হয়েছেন। মন্ত্রিসভায় রদবদলের সময় তাঁর মতো পোড় খাওয়া নেতা ঠাঁই না পাওয়ায় তিনি প্রকাশ্যেই রাজনৈতিক সন্ন্যাস নেওয়ার কথা বলেছিলেন। যদিও পরে জেলা সভাপতির দায়িত্ব দিয়ে দল তাঁর ক্ষোভ প্রশমনের চেষ্টা করেছিল। কয়েকদিন আগেই বরানগরে একটি দলীয় সভায় বক্তব্য রাখতে গিয়ে পুলিশে সমালোচনা করেছিলেন। মূলত, পঞ্চায়েত নির্বাচনে পুলিশ সক্রিয় ভূমিকা পালন করলে এত প্রাণহানির ঘটনা ঘটত না বলে তিনি মন্তব্য করেছিলেন। এবার তৃণমূল ছাত্র সংগঠন নিয়ে কড়া সমালোচনা করেন তিনি।

দলীয় ছাত্র সংগঠন নিয়ে কী বললেন তৃণমূল বিধায়ক? (Tapas Roy)

বরানগরে একটি রক্তদান কর্মসূচিতে যোগ দিয়ে তৃণমূল বিধায়ক তাপস রায় (Tapas Roy) বলেন, আমরা ধাপে ধাপে উঠেছি। আর এখন সব তিড়িং বিড়িং করে লাফিয়ে জেলা, রাজ্যের নেতা হয়ে যাচ্ছে। এতে তাদেরও ক্ষতি, দলের ক্ষতি সবার ক্ষতি। শুধুমাত্র ২৮শে অগাস্ট জেগে উঠবেন আর ২৯ শে অগাস্ট থেকে ঘুমিয়ে পড়বেন এটা করবেন না। ৩৬৫দিন দিনরাত কাজ করতে হবে। ছাত্র পরিষদকে সকলে বলে রিক্রুটিং সেন্টার। শুধু রিক্রুটিং সেন্টার না ট্রেনিং সেন্টারও। এখান থেকে যদি ট্রেনআপ না হওয়া যায় তাহলে আগামী দিনে দেখবেন গোত্তা খাচ্ছেন আর ভালো কিছু করার থাকলেও করতে পারছেন না। মূলত, অনেকেই এখন দলে এসে অল্প সময়ের মধ্যে বড় বড় দায়িত্ব পেয়ে যাচ্ছেন, যা তাঁর মতো পোড় খাওয়া নেতার পছন্দ নয়। দলের শীর্ষ নেতৃত্বের কাছে তাঁর মনোভাব পৌঁছে দিতে তিনি প্রকাশ্য সভায় এই ধরনের মন্তব্য করছেন বলে রাজনৈতিক মহল মনে করছে।

কী বললেন বিজেপি নেতৃত্ব?

বিজেপি নেতা কিশোর কর বলেন, আসলে তৃণমূলের নেতা তৈরির অর্থ টাকা কীভাবে রোজগার করতে হবে তা শেখানো। যত নেতা তৈরি হবে তত টাকা উঠবে। এই সব নেতাদের মাধ্যমে সমাজের কোনও কাজে আসবে না। তৃণমূল বিধায়কের (Tapas Roy) ওই সমালোচনায় কোনও কাজ হবে না।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Baranagar

Tapas Roy


আরও খবর


ছবিতে খবর