img

Follow us on

Monday, Sep 16, 2024

West Bengal: ফের প্রশ্নে বাংলার নারী নিরাপত্তা! নাবালিকা রোগী ও নার্সের শ্লীলতাহানির অভিযোগে তোলপাড়

Crime Aganist Woman: আরজি কর আবহে, বীরভূমের স্বাস্থ্যকেন্দ্রে নার্স, হাওড়ার হাসপাতালে নাবালিকার শ্লীলতাহানি

img

রাজ্যের দুই জেলার দুই হাসপাতালে ফের নারী নির্যাতন (প্রতীকী ছবি)

  2024-09-01 16:48:33

মাধ্যম নিউজ ডেস্ক: আরজি কর আবহের মধ্যেই রাজ্যের (West Bengal) দুই হাসপাতালে ফের শ্লীলতাহানির অভিযোগ। একটি বীরভূমে, অপরটি হাওড়াতে। বীরভূমের ইলামবাজার স্বাস্থ্য়কেন্দ্রে এক নার্সকে শনিবার রাতে শ্লীলতাহানি (Crime Aganist Woman) করে এক রোগী-এমনটাই অভিযোগ। অন্যদিকে, হাওড়া জেলা হাসপাতালে ১২ বছরের এক নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগ ওঠে ল্যাব টেকনিশিয়ানের বিরুদ্ধে।

বীরভূমের ঘটনা 

শনিবার রাতেই বীরভূম জেলার ইলামবাজার স্বাস্থ্য কেন্দ্রের (West Bengal) এক নার্সকে এক রোগী কর্তব্যরত অবস্থায় শ্লীলতাহানি করেন বলে অভিযোগ। এই ঘটনায় ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে এবং আরজিকরের ঘটনার পরেও স্বাস্থ্য কেন্দ্রগুলিতে নিরাপত্তার ব্যবস্থা যে সে অর্থে গড়ে ওঠেনি এই ঘটনাই তার প্রমাণ, এমনটাই বলছেন কেউ কেউ। জানা গিয়েছে, ইলামবাজার স্বাস্থ্যকেন্দ্রে যে রোগী ভর্তি ছিলেন তাঁর চিকিৎসা চলাকালীন ওই নার্স স্যালাইনের বোতল দেখাশোনা করছিলেন। তখনই ওই নার্সকে শ্লীলতাহানি করেন ওই রোগী, এমনটাই অভিযোগ। পরবর্তীকালে সংবাদমাধ্যমকে ওই নার্স বলেন, ‘‘আমি শুধুমাত্র ডাক্তারের নির্দেশ পালন করছিলাম। সেই সময় আমাকে শ্লীলতাহানি করা হয়। শুধু তাই নয়, আমার গোপনাঙ্গেও হাত দেওয়া হয়। এর পাশাপাশি অশ্লীল শব্দও প্রয়োগ করেন ওই রোগী।’’ এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করে।

হাওড়া জেলা হাসপাতালের ঘটনা (West Bengal)

একইভাবে হাওড়াতে এক নাবালিকাকে জেলা হাসপাতালে শ্লীলতাহানি করার অভিযোগ (Crime Aganist Woman) উঠেছে এক ল্যাব টেকনিশিয়ানের বিরুদ্ধে। বিভিন্ন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী চিকিৎসার জন্য হাসপাতালে এসেছিল ওই নাবালিকা। সিটি স্ক্যানের ঘরে ওই নাবালিকাকে যখন ঢোকানো হয় তখন তার পরিবারের কাউকে সেখানে ঢুকতে দেয় না অভিযুক্ত। সিটি স্ক্যানের ঘরেই নাবালিকাকে ধর্ষণের চেষ্টাও করে অভিযুক্ত। ইতিমধ্যেই (West Bengal) এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এবং তা সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে। এই ঘটনা নিয়ে সরব হয়েছেন পশ্চিমবঙ্গের বিজেপির নেত্রী অগ্নিমিত্রা পল। তিনি নিজের এক্স হ্যান্ডেলের পোস্টে লেখেন, ‘‘এই ঘটনাই প্রমাণ করছে পশ্চিমবঙ্গে মহিলাদের নিরাপত্তা ঠিক কতটা!’’ পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

West Bengal

bangla news

madhyom news

news in bengali

Crime Aganist Woman

unsafe for women


আরও খবর


ছবিতে খবর