img

Follow us on

Friday, Sep 20, 2024

Mamata Banerjee on Egra Blast: এগরা বিস্ফোরণ আইনশৃঙ্খলার সঙ্গে জড়িত নয়! একি বললেন মুখ্য়মন্ত্রী?

এগরা বিস্ফোরণ আইনশৃঙ্খলার সঙ্গে জড়িত নয়! একি বললেন মুখ্য়মন্ত্রী?

  2023-05-17 14:27:59

ভয়াবহ বিস্ফোরণ। অথচ মুখ্যমন্ত্রী বলছেন, এটা আইনশৃঙ্খলার সঙ্গে জড়িত নয়, বেআইনি বাজি কারখানা। মানে, বেআইনি কিছু হলে সেদিকে কি নজর দেবে না প্রশাসন? মুখ্যমন্ত্রীর এই মানসিকতাই কি বিপদে ফেলে দিচ্ছে পুলিশ-প্রশাসনকে? তাই কি বিভিন্ন জায়গায় আক্রান্ত হতে হচ্ছে আইন রক্ষকদের? ঘটনার পর সাফাই দেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, রাজ্যের সীমানা এলাকার ঘটনা। দরকার সীমানা সিল করা।

এগরার ঘটনা না হয় ওড়িশা সীমানায়। বাকি বিস্ফোরণ কোথায় হয়েছিল? দিনের পর দিন প্রকাশ্যে বেআইনি কারবার  ঘটে চলেছে, অথচ পুলিশ ব্যবস্থা নিচ্ছে না, এটা কেমন রাজ্য? বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী টুইট করে অভিযোগ করেছেন, স্থানীয় তোলামুল পার্টির নেতা কৃষ্ণপদ বাগ ওরফে ভানুর বাড়িতে এই বিস্ফোরণ হয়েছে। সাক্ষ্য প্রমাণ সরানোর আগে তদন্ত শুরুর দাবি জানিয়েছেন তিনি। চেয়েছেন এনআইএ তদন্ত। রাজ্যের বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারও এনআইএ তদন্ত দাবি করে চিঠি দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। তাঁর দাবি, পঞ্চায়েত ভোটের আগে বোমা তৈরি হচ্ছিল ওই তৃণমূল নেতার কারখানায়। গোটা রাজ্যই বারুদের স্তূপে দাঁড়িয়ে আছে বলে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি। বিরোধীদের দাবির মুখে মুখ্যমন্ত্রী বলতে বাধ্য হচ্ছেন, এনআইএ তদন্তে তাঁর আপত্তি নেই।

কিন্তু খোদ মুখ্য়মন্ত্রী কীভাবে বলেন, এটা আইনশৃঙ্খলার সঙ্গে জড়িত নয়, তা নিয়ে প্রশ্ন উঠছে। প্রশ্ন উঠছে, পুলিশের ভূমিকা নিয়েও। বারবার যে কারখানায় বিস্ফোরণ ঘটে, তার বিরুদ্ধে কেন ব্যবস্থা নেওয়া হবে না! মুখ্যমন্ত্রী বলছেন, ওই ব্যক্তি বাংলাদেশ, ওড়িশায় বেআইনি ভাবে বাজি সরবরাহ করত। তাহলে কেন হাত গুটিয়ে ছিল পুলিশ? মুখ্যমন্ত্রী বোঝাতে চাইছেন, তাঁর সরকার বা দল এই বিস্ফোরণে জড়িত নয়। কিন্তু বিস্ফোরণ আটকানো কি তাঁর সরকারের কাজ নয়? আর কবে ব্যবস্থা নেবেন তিনি? বারুদের স্তূপের দাঁড়িয়ে তাঁকে এই প্রশ্ন ছুঁড়ে দিচ্ছে আজকের এগরাবাসী।

Tags:

Mamata Banerjee

bomb blast

blast

bomb blast news

bomb blast news today

west bengal bomb blast

bomb blast in west bengal

bengal bomb blast news

egra

egra blast

egra blast news

egra bomb blast

egra bomb blast news

egra news

egra incident

egra latest news

egra news latest

khadikul bomb blast news update

egra news today

egra latest news today

egra death

raha bomb blast

nia on egra blast

egra hospital

bomb blasts

panskura bomb blast

mamata on egra blast

mamata banerjee on egra blast

cm mamata banerjee on blast

suvendu adhikari on egra blast

sukanta majumdar on egra blast


আরও খবর


ছবিতে খবর