img

Follow us on

Sunday, Jul 07, 2024

Suvendu slams Abhishek: 'ভাইপো' বাঁচাতে আদালতের খরচ ৩৩০ কোটি! বিস্ফোরক শুভেন্দু

ভাইপো' বাঁচাতে আদালতের খরচ ৩৩০ কোটি! বিস্ফোরক শুভেন্দু

  2023-05-24 00:24:22

শিক্ষক নিয়োগ দুর্নীতি, পুরসভা নিয়োগ দুর্নীতিতে তদন্ত ঠেকাতে এবং বিরোধী দলনেতাকে গ্রেফতার করার দাবি নিয়ে, আদালতে ৩৩০ কোটি টাকা খরচ করেছে তৃণমূল কংগ্রেস। যার মধ্যে ২৯২ কোটি টাকা খরচ করা হয়েছে সরকারি কোষাগার থেকে, বিস্ফোরক অভিযোগ রাজ্যের বিরোধী দলনেতার।

বিধানসভার বাইরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে, শুভেন্দু অধিকারী বলেন, রাজ্যের সরকারি কর্মচারিরা ডিএ পাচ্ছেন না। শিক্ষক পদে যোগ্য প্রার্থীরা চাকরি পাচ্ছেন না। শূন্যপদের নিয়োগ বন্ধ, আর অযোগ্যদের চাকরি বাঁচাতে কখনও কলকাতা হাই কোর্ট কখনও সুপ্রিম কোর্ট,‌ কখনও সিঙ্গল বেঞ্চ কখনও  ডিভিশন বেঞ্চে আপিল করছে রাজ্য সরকার। এর মধ্যে মাত্র ৩৮ কোটি টাকা এসেছে তৃণমূলের ইলেক্টোরাল বন্ড থেকে, বাকি ২৯২কোটি টাকা দিয়েছে রাজ্যের সরকার।

বিরোধী দলনেতা বলেন,তৃণমূল কোম্পানি চলছে জুয়া আর মদের পয়সায়। টিএমসির ইলেক্টোরাল বন্ডে ২০২১ -২২ অর্থবর্ষে ৩০০ কোটি টাকা দিয়েছে ডিয়ার লটারি আর প্রায় ৪৮কোটি টাকা দিয়েছে আই এফ বি নামে এক মদের কোম্পানি। 

বিরোধী দলনেতার জিজ্ঞাসা, অপরাধী না হলে এতবার আদালতে রক্ষা কবচের জন্য যাওয়ার দরকার কি মুখ্যমন্ত্রীর ভাইপোর? কিসের জন্য কেন্দ্রীয় তদন্তকারী এজেন্সি মুখ্যমন্ত্রী ও তাঁর ভাইপোকে ছেড়ে রেখেছে? 

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর দাবি, অবিলম্বে বজবজ বেআইনি বাজি কারখানা আর দুবরাজপুরে বোমা বিস্ফোরণে এন আই এ তদন্ত শুরু করুক। 

 

Tags:

cbi

Mamata Banerjee

Madhyom

Suvendu Adhikari

Abhishek Banerjee wife

bangla news

Bengali news

Abhishek Banerjee

TET SCAM

abhishek banerjee coal scam

Recruitment scam

abhishek banerjee news

Suvendu Slams Abhishek

suvendu adhikari news

suvendu adhikari bjp

suvendu vs abhishek

cbi summons abhishek banerjee

330 crores

330 crore

330 crores spend

330 crores in court case

abhishek coal scam case

cbi interrogate abhishek banerjee

municipal recruitment scam


আরও খবর


ছবিতে খবর